Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

Upazila Health Complex Dhamrai


শিরোনাম
ধামরাইয়ে আইসোলেশন ও ট্রায়াজ বিভাগের উদ্ধোধন
বিস্তারিত

ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আইসোলেশন ও ট্রায়াজ বিভাগের  উদ্ধোধন


 ধামরাই উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের আওতায় বাস্তবায়িত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আগত রোগীদের জন্য পৃথক আইসোলেশন ও ট্রায়াজ বিভাগ এর শুভ উদ্ধোধন করা হয়েছে।


মঙ্গলবার (০৭ মার্চ) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইসোলেশন ও ট্রায়াজ বিভাগের শুভ উদ্ধোধন করেন হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি, স্বরাষ্ট্র মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ঢাকা-২০ এর সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ।


আরো উপস্থিত ছিলেন হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সদস্য সচিব, ধামরাই উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নূর রিফফাত আরা সহ অন্যান্য সম্মানিত সদস্যবৃন্দ - উপজেলা নির্বাহী কর্মকর্তার পক্ষে  সহকারি কমিশনার (ভূমি) ফারজান আক্তার,ধামরাই উপজেলা আ'লীগের সাধারন সম্পাদক পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা, ধামরাই থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সিরাজ উদ্দিন,মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাভোকেট সোহানা জেসমিন মুক্তাসহ কমিটির সদস্যবৃন্দ। এছাড়া অতিথি হিসেবে ছিলেন ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সাভার সার্কেল) শহিদুল ইসলাম। 

এসময় আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আহামেদুল হক তিতাসসহ হাসপাতালের সিনিয়র কর্মকর্তা ও বিভিন্ন পর্যায়ের কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
18/03/2023
আর্কাইভ তারিখ
18/03/2023